Friday, February 1, 2019

APTIS_Test Aptis Certificate: Everything You Need To Know


About  Language Test for APTIS
1. British Council এর APTIS কি?
- APTIS হচ্ছে British Council এর একটি ফ্লেক্সিবল ইংলিশ টেস্ট। এটি আপনার জন্য অফুরন্ত সম্ভাবনার দুয়ার খুলে দেবে। আপনি প্রিপারেশন কোর্স শেষ করে আমাদের কম্পিউটার ল্যাব ব্যবহার করে স্পিকিং, লিসেনিং, রিডিং ও রাইটিং মডিউলের ভেতর যে কোন একটি / দুইটি / তিনটি / চারটি মডিউল পরীক্ষা দিতে পারবেন। বিশেষ করে Buyer দের সাথে  সহজে Communication করতে পারবেন,মুলত আপনি বেশি উপকৃত হবেন আপনি যদি ফ্রিল্যান্সিং পেশা হিসেবে নেন।
_____________________________________

 2. APTIS কোর্স কেন করবেন?
- নিজের ইংলিশ ল্যাংগুয়েজ স্কিল বাড়াতে যে কেউ যে কোন বয়সে APTIS কোর্সটি করতে পারবে। যেমন এস.এস.সি পরীক্ষার পরে তিন মাস অনেক শিক্ষার্থী বিভিন্ন কোচিং সেন্টারে স্পোকেন ইংলিশ কোর্স করে আর আরেকটি ট্রেইনিং সেন্টারে আইসিটি (কম্পিউটার) কোর্স করে। কিন্তু যারা প্রজেক্ট হেডওয়ে-তে তিন মাসের APTIS প্রিপারেশান কোর্স করবে, তারা একই সাথে ইংলিশের স্পিকিং, লিসেনিং, রিডিং ও রাইটিং মডিউল এবং কম্পিউটার ব্যবহারের দক্ষতা অর্জন করবে। কোর্স শেষে তারা সরাসরি British Council থেকে certificate পাবে, যা সারা পৃথিবীতে এক নামে পরিচিত। 




  • অথবা এইচ.এস.সি পরীক্ষার পর অনেক শিক্ষার্থী বিভিন্ন কোচিং সেন্টারে ইংলিশ ফাউন্ডেশান কোর্স করে। কিন্তু তারা যদি প্রজেক্ট হেডওয়ে-তে তিন মাসের APTIS প্রিপারেশান কোর্স করে, তাহলে পরবর্তীতে তারা ইউনিভার্সিটি ভর্তি পরীক্ষায় সহজেই ইংলিশ পার্টটিতে পাশ করতে পারবে, সেই সাথে ইউনিভার্সিটি লাইফের সব এ্যাসাইনমেন্ট, রিপোর্ট, পরীক্ষা ও প্রেজেন্টেশানে তারা থাকবে সবার চেয়ে এগিয়ে। It will change their lives forever.

  • ইউনিভার্সিটি জীবনের শেষ বছরে যারা প্রজেক্ট হেডওয়ে-তে তিন মাসের APTIS প্রিপারেশান কোর্স করবে, তারা কোর্স শেষে নির্ভুলভাবে নিজেদের CV তৈরী করতে পারবে, এবং CV'র সাথে British Council-এর APTIS সার্টিফিকেট জমা দিয়ে সহজেই যে কোন ইন্টারভিউতে ডাক পাবে, কারন British Council-এর কোয়ালিটি বিশ্বব্যপী সুপরিচিত। বর্তমান চাকরির বাজারে ইংলিশ ল্যাংগুয়েজ প্রফিসিয়েন্সিকে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হয়।

  • যারা ইতিমধ্যে চাকরি পেয়ে গেছে কিন্তু ইংলিশ ল্যাংগুয়েজ প্রফিসিয়েন্সি'র জন্য প্রোমোশন পাচ্ছেনা, তাদের জন্য APTIS certificate হচ্ছে যোগ্যতার সবচেয়ে বড় প্রমান। তাছাড়া জব সুইচ করে হাইয়ার ডেজিগনেশনে জয়েন করতে চাইলে British Council এর APTIS certificate অনেক সাহায্য করবে কারন সব এমপ্লয়ারই চায় কম্পিউটার এবং ইংলিশে দক্ষ কর্মী। এ ব্যপারে প্রজেক্ট হেডওয়ে আপনাকে সব ধরনের সহযোগীতা করবে।

aptis test answers

Aptis Certificate: Everything You Need To Know


Aptis Certificate is a two pages document that illustrates your level of English in a well-informed manner that later can be used by any educational ...
Completion for Free Please Registered Before 2nd February 2019  Click here
Aptis is used by a variety of organisations like universities, schools and governments in more than 85 countries. It is also recognised as a valid proof of 















Information Copyrighted By:
Headway British Council IELTS & English Teaching Rajshahi & Khulna Center.

No comments:

Post a Comment

HELLO REPUBLIC OF BANGLADESH
WELCOME TO OUR #TULIP_NEWS WITH BEAUTIFUL DAY.
#NATIONAL_INTERNATIONAL_POLITICAL_SOCIAL_NEWS.
#GETTING_HEALTH_TIPS.
#CHITTAGONG_LOCAL_NEWS_PORTAL_&_AGRICULTURAL_INFO.
#OLD_&_MODERN_ATHLETICISM.
STAY US BE KNOW MORE.

1M -5M VIEW 2022 ONE DAY

Friday, May 6, 2022 email rss_feed code help_outline 1 Kentucky Derby 2022 2022 Kentucky Derby: Start Time and Horses to Watch The New York ...